খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জেরের মোল্লাকান্দিতে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫
  সাবেক আইজিপি বেনজিরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে

তুফানের মাঝেই আলোচনায় শাকিবের নতুন সিনেমা ‘দরদ’

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। ঈদে মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘তুফান’। একশোর ওপরের হলে সিনেমাটি প্রদর্শিত হচ্ছে। এর মাঝেই এই নায়কের আরও একটি নতুন সিনেমা ‘দরদ’-এর টিজার প্রকাশ পেয়েছে। যেখানে অন্যরক এক শাকিবকে দেখেছে দর্শক।

অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ শাকিবের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা। বাংলা ভাষার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায় মুক্তি পাবে এটি।

ঈদের দিন যখন শাকিব ভক্তরা তার নতুন সিনেমা তুফান নিয়ে ব্যস্ত। ঠিক তখনই এসকে মুভিজের ইউটিউবে প্রকাশিত হয় ‘দরদ’-এর টিজার। যেখানে অন্যরকম রহস্যময় এক শাকিবকে দেখবেন দর্শক।

টিজারে নির্মাতা মামুন আভাস দিয়েছেন এক ঠান্ডা মাথার খুনির রূপে দেখা যেতে পারে শাকিবকে। যার নাম দুলু মিয়া। টিজারের অল্প সময়েই তাকে বেশকিছু খুন করতে দেখা যায়। তাই বোঝাই যাচ্ছে আরও এক নতুন চরিত্রে হাজির হচ্ছেন ঢাকাই সিনেমার এই সুপারস্টার।

এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বলিউড অভিনেত্রী সোনাল চৌহানকে। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলাম।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!